ডেভিড আস্তোরির মৃত্যুতে ফুটবল বিশ্বে শোকের ছায়া

ডেভিড আস্তোরির মৃত্যুতে ফুটবল বিশ্বে শোকের ছায়া

ইতালির ফুটবলার ডেভিড আস্তোরির আকস্মিক মৃত্যুতে ফুটবল বিশ্বে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গতকাল রবিবার ইতালির সিরি এ এবং সিরি বি সকল খেলা বাতিল করা হয়েছে।

ডেভিড আস্তোরির মৃত্যুতে ফুটবল বিশ্বে শোকের ছায়া

গতকাল বিকালে উদিনির মাঠে ম্যাচ খেলার কথা ছিলো ৩১ বছর বয়সি ইতালির জাতীয় দলের ডিফেন্ডার ও ফওরেন্টিলা দলের অধিনায়ক ডেভিড আস্তোরির। কিন্তু সকালে উদিনির একটি হোটেলে দলের অন্যান্য সদস্যরা নাস্তার টেবিলে ডেভিড আস্তোরিকে না পেয়ে হোটেল রুমে খুঁজতে গিয়ে সেখানে তাকে মৃত অবস্থায় দেখতে পায়। ক্লাবের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে আস্তোরির আকস্মিক মৃত্যুর খবর জানানো হলেও এর কারণ জানানো হয়নি।

এসি মিলানের হয়ে ক্যারিয়ার শুরু করা আস্তোরি ২০১৫ সালে যোগ দিয়েছিলেন ফিওরেন্টিনাতে। ইতালির জার্সি গায়ে জড়িয়েছিলেন ১৪ বার। চলতি মৌসুমে ফিওরেন্টিনা দলপতির আর্মব্যান্ড পরে ২৭টি ম্যাচে অংশ নেন তিনি। সবার ধারণা, হঠাৎ অসুস্থ হয়েই মারা গেছেন এই জাতীয় দলের ডিফেন্ডার।

আস্তোরির অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে তার ক্লাব ফিওরেন্টিনা। এক শোকবার্তায় ক্লাবের পক্ষ থেকে বলা হয়, আস্তোরির আকস্মিক মৃত্যুতে আমরা খুবই হতাশ। তার মত খেলোয়াড়ের অভাব পূরণ করতে আমাদের অনেক সময় লাগবে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানিয়েছেন ইতালির বিশ্বকাপজয়ী অধিনায়ক ফ্যাবিও ক্যানাভারো ও জিয়ানলুইজি বুফন। আস্তোরির সাবেক দুই ক্লাব এএস রোমা ও এসি মিলানও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment